আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:৩১

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

সাকিবের জন্যে সুখবর

মাগুরা প্রতিদিন: মাগুরার নতুন এমপি সাকিব আল হাসানের জন্যে সুখবর মিলেছে। সিঙ্গাপুরের ডাক্তাররা নিশ্চিত করেছেন আপাতত তার চোখে কোনো অস্ত্রোপচার করানোর প্রয়োজন হবে না।

বুধবার বিসিবির মেডিক্যাল বিভাগ সূত্রে জানা গেছে, মাগুরা-১ আসন থেকে নব নির্বাচিত সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের এই মুহূর্তে চোখে কোনও অস্ত্রোপচার লাগছে না।

জানা গেছে, বুধবার রাতেই ডাক্তার দেখানো শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন সাকিব। তবে অস্ত্রোপচার না লাগলেও তার কিছু চিকিৎসা চলমান থাকবে।

গত শনিবার ফরচুন বরিশালের বিপক্ষে রংপুর রাইডার্সের প্রথম ম্যাচে খেলে চোখে সমস্যা অনুভব করেন সাকিব। সেই ম্যাচে ৫ উইকেটে হেরে যায় রংপুর। সেদিন সংবাদ সম্মেলনে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান জানিয়েছিলেন, খেলার সময় চোখের সমস্যা ভুগিয়েছে সাকিবকে। তিনি ব্যাটিংয়ের সময় ঠিকমতো বল দেখতে পাচ্ছিলেন না।

বরিশালের বিপক্ষে প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে সিলেটের বিপক্ষে ঠিকই ৪ উইকেটের জয় তুলে নেয়। বর্তমানে ২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন এই দল।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology